আগামীকাল ৪ অক্টোবর বিশ্ব হাসি দিবস উপলক্ষে হাউফো’র আনন্দ র‌্যালী 

আগামীকাল ৪ অক্টোবর বিশ্ব হাসি দিবস উপলক্ষে হাউফো’র আনন্দ র‌্যালী 

আগামীকাল ৪ অক্টোবর বিশ্ব হাসি দিবস উপলক্ষে হাউফো’র আনন্দ র‌্যালী 
আনান্দ র‌্যালি

মতিহার বার্তা ডেস্ক: হাস্য উজ্জ্বল ফোরাম (হাউফো)’র উদ্যোগে “হাসি ফুটুক সবার মুখে, বিশ্ববাসী থাকবে সুখে” ভালোবাসার-হাসির বন্যায় প্লাবিত হোক মন-প্রাণ; দৃঢ়তায় অটুট থাকুক সুপ্রিয় বন্ধু-বন্ধন এই শ্লোগানে বিশ্ব হাসি দিবস-২০১৯ পালন উপলক্ষে আনন্দ র‌্যালী’র আয়োজন করা হয়েছে। ৪ অক্টোবর (শুক্রবার) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামন (সমুখ) থেকে এ র‌্যালী বের করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি ও হাউফো’র উপদেষ্টা, বিশিষ্ট সংগঠক লায়ন মো: গনি মিয়া বাবুল। উদ্বোধক থাকবেন, সাবেক এমপি ও হাউফো’র উপদেষ্টা অধ্যক্ষ নুর আফরোজ বেগম (জ্যোতি)।

প্রধান সমন্বয়ক থাকবেন, বিশিষ্ট সমাজ সেবক ও হাউফো’র উপদেষ্টা কর্ণেল এসএম ফয়সাল (অব:)। প্রধান বক্তা থাকবেন, বিশিষ্ট ব্যবসায়ী ও হাউফো’র উপদেষ্টা হাজী মোজাম্মেল হক মিন্টু সওদাগর। বিশেষ অতিথি থাকবেন, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান ও হাউফো’র উপদেষ্টা এসএম. জহিরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও হাউফো’র উপদেষ্টা আবুল কালাম মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ও হাউফো’র উপদেষ্টা ফজলুল হক মনি, চ্যানেল ২৬ এর চেয়ারম্যান ও হাউফো’র উপদেষ্টা মো: সাইফুল ইসলাম, সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান ও হাউফো’র উপদেষ্টা মাহফুজা বেগম, জাতীয় মহিলা পার্টি’র সহ-সভানেত্রী ও হাউফো’র সাংগঠনিক সম্পাদক জেসমীন নুর প্রিয়াংকা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, হাউফো’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আল-আমিন শাওন এলএল.বি ও পরিচালনা করবেন, হাউফো’র মহাসচিব কবি ফাতেমা ইসলাম।

সার্বিক সহযোগিতায় রয়েছেন, হাউফো’র উপদেষ্টা ও প্রবাসী বিজ্ঞানী প্রফেসর ড. ইসমত আরা, সাবেক এ্যাসি. এ্যাটর্নি জেনারেল এ্যাড. নাহিদ সুলতানা, এ্যাড. নুরজাহান বেগম বিউটি, সৈয়দা শাহনাজ, ডা: সুরাইয়া পারভীন সাথী, রাশেদুজ্জামান বাবলু, রহিমা খানম নাজ, এ্যাড. সিরাজুল আলম, ভাইস-চেয়ারম্যান মো: ছানা উল্লাহ, অধ্যক্ষ ছিদ্দিকুর রহমান আজাদী, আমেনা খাতুন ইভা,

মাহফুজুর রহমান, শাহজাদী আয়েশা সিদ্দিকা, ওয়াহেদুর রহমান, যুগ্ম মহাসচিব কাজী জহির উদ্দিন তিতাস, ওবায়েদুর রহমান সাইদ, শিউলী ভূইয়া, আসমা আক্তার রুমি, আল-আমিন হোসেন সোহাগ, জাকির হোসাইন, আফসানা আহম্মেদ, রোজিনা ইয়াসমিন মিমি,

সাংগঠনিক সম্পাদক লুৎফুন নাহার সীমা, রাশেদ এফ রহমান, আইন বিষয়ক সম্পাদক মো: শাহিন সোভন, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক উর্মি রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মারিয়া শারমিন মিতু, গণযোগাযোগ সম্পাদক শামসুল আলম রিফাত, সদস্য লিটন সরদার, আজিজুন নানার, আয়শা আক্তার স্বর্ণা, জাহিদ হাসান রকি প্রমূখ।

মতিহার বার্তা ডট কম – ০২৩ অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply